রাগ অনুরাগ

রাগ অনুরাগ

💙💚💛💜
 
কলকা পাড়ের শাড়ী পরে
তোমার কাছে এলাম
প্রাণ দিয়ে যে বাসবো ভালো
কথা তোমায় দিলাম।

💙💚💛💜
 
আমার প্রেমের চুম্বক টানে
তুমি ছুটে এলে
বাহুডোরে বাঁধবো তোমায়
চুম্মা দেবো ঢেলে।

💙💚💛💜
 
এই খানেতেই হবে
তোমার আমার প্রেম নিবেদন
কেউ কোথাও থাকবে নাকো
 নিরিবিলি নির্জন।

💙💚💛💜
 
ঠিক বেছেছো জায়গাখানি
খুবই মনোরম
আশা মোদের পূরণ হবে
চুটিয়ে প্রেম হরদম।

💙💚💛💜
 
সেদিন যখন
তোমায় প্রথম দেখেছি
তখন থেকেই আমি তোমায়
ভালোবেসে ফেলেছি।

💙💚💛💜
 
কিন্তু রমা সত্যি কথা
তুমি রূপের রানী
তোমার পাশে আমি যেন
কয়লার খনি।

💙💚💛💜
 
কালো বলে দুঃখ কেন
কেন করো লাজ
কালো জগতের আলো
এ কথা ভুললে কেন আজ।

💙💚💛💜
 
সত্যি কথা ভালোবাসার
আগে বলা ভালো
না হলে যে মধ্যিখানে
প্রেম হবে টলোমলো।

💙💚💛💜
 
বেশ হয়েছে খুব হয়েছে
থামাও এবার ঢং
এখন থেকে আমার প্রেমে
সাজবে তুমি সং।

💙💚💛💜
 
সাজবো আমি সং ঠিকই
মাখবো ভালোবাসার রং
রং মেখে রং দিও
তবেই সার্থক হবে সাজা আমার সং।

💙💚💛💜
 
এসো এসো কাছে এসে বসো
সময় যেন চলে না যায়
অনেক কথা বলবো তোমায়
তুমিই হবে মোর প্রাণময়।

💙💚💛💜
 
কে চলেছো রাজকন্যা
রূপের ডালি নিয়ে
যাচ্ছো কেন এক তুমি
সঙ্গে কাউকে না নিয়ে।

💙💚💛💜
 
যদি তুমি চলার পথে
আমার সঙ্গী হতে চাও
সাহস থাকলে এগিয়ে এসে
হিম্মতটা দেখাও।

💙💚💛💜
 
ভালো জিনিস দেখলে পরে
আমার লোভ হয়
তাই তো বললাম আমি
সঙ্গে করে নাও।

💙💚💛💜
 
এসো না হাতটি ধরো
পুরুষ তুমি কত বড়ো
জানি তোমার ছলাকলা
প্রেমিক তুমি নও বড়।

💙💚💛💜
 
সাহস টাহস যতই
বলো কথার ফুলঝুরি
এখনি করে নেবো
তোমার মন চুরি।

💙💚💛💜
 
চুরি কেমন করতে পারো
দেখবো তুমি কেমন চোর
তাহলে প্রেম করবো আমি
দেখবে মনের জোর।

💙💚💛💜
 
চলো তবে ওইখানে
ওই নির্জনেতে যাই
একলা নিরালায় তোমায়
ভালোবাসতে চাই।

💙💚💛💜
 
কোথায় ছিলে এতদিন
হঠাৎ কেন দেখা
বুঝেছি সত্যি তুমি
পারবে হতে সখা।

💙💚💛💜
 
এই খানেতে এসো বসি
গা ঘেঁষা ঘেঁষি
কেউ কোথাও নেই
শুধু দুজনাই আছি।

💙💚💛💜
 
দেখতো ছুঁয়ে আমায়
শরীরটা কত গরম
দেহে মনে ভরে আছে
রসেরই রসকদম।

💙💚💛💜
 
এই তো ছুঁলাম নাভি তোমার
কি দারুন পাছা
কি দারুন শরীর তোমার
একেবারে খাসা।

💙💚💛💜
 
এত প্রেম মাখা কথা
কি করে শিখলে
কথাতেই সখি আমাকে
বস করে নিলে।

💙💚💛💜
 
জাদু যে জানি ওগো
আমার সোনামনি
বশীকরণ করে তোমাকে
বাঁধবো সারা জীবনী।

💙💚💛💜
 
বাঁধা তো পরে গেলাম
হারও মানলাম
এ জীবনে আমি বুঝি
বড়োই ভাগ্যবান।

💙💚💛💜
 
ভাগ্যবান তুমি শুধু নও
আমিও ভাগ্যবতী
তোমাকে সপেঁ দেব প্রাণ
এ কম কথা কি।

💙💚💛💜
 
তোমার মধুমাখা প্রেম
যা ভুলিবার নয়
মিছে অভিমান করো না কখনো
যদি ভুল হয়।

💙💚💛💜
 
তুমি ছাড়া এই দুনিয়ায়
কেউ নয় আপন
আমার দুচোখে এঁকে যাবো
তোমারই স্বপন।

💙💚💛💜
 
তোমার দুচোখ দিয়ে
নতুন করে দেখবো দুনিয়া
সব কিছু কাজে তুমি
রবে পাশে ভরাবে হিয়া।

💙💚💛💜
 
এসো না হাতটা ধরে
মনেরই কম্পন বন্ধ করো
দেহে শিহরণ জাগে
আশায় বুক বেঁধে নিলাম বরণ করে।

💙💚💛💜
 
তোমার রূপের আগুনে
আমাকে দেয় ঝলকা
দুঃখ বেদনা সব ঘুচে গেল
হালকা হলো মনটা।

💙💚💛💜
 
এসো আমার মনের মানুষ
এসো কাছে তুমি
দেবো সবই তোমায়
যা কিছু আছে আমার।

💙💚💛💜
 



Categories

প্রেমের কবিতা সমগ্র

ভালবাসার কবিতা সমগ্র, প্রেমের কবিতা, ভালবাসার ছড়া, প্রেমের ছড়া