পাগল করা প্রেমের ছড়া


পাগল করা প্রেমের ছড়া

💙💚💛💜
 
এই শোননা বিয়ের পরে
আমায় তুমি নিয়ে যাবে কোথা
কাছে পিঠে হানিমুনে কোথাও যাবো না
দূরে কোথায় নিয়ে যাবে সেটা ঠিক করোনা।

💙💚💛💜
 
সোনার ঘড়ি দিয়ে তুমি
মনটা করলে জয়
দাদা যদি জানতে পারে
হচ্ছে তাইতো ভয়।

💙💚💛💜
 
তুমি আমার প্রেমের রাজা
আমি তোমার রানী
তোমার হাতেই ভাগ্য আমার
এই কথাটা মানি।

💙💚💛💜
 
তুমি কাছে থাকলে পরে
মনটা খুশি হয়
কোন জাদুতে করলে তুমি
মন আমার জয়।

💙💚💛💜
 
এখন থেকেই তোমায় যদি
সারাক্ষণই পেতাম
আশা আমার পূরণ হোত
মনেতে পেতাম উদ্দাম।

💙💚💛💜
 
তোমায় আমি ভালোবাসি
এই কথাটা বলতে পারি না
কেমন হদ্দ বোকা তুমি
আমার কথা বুঝতেই পারো না।

💙💚💛💜
 
টানছো কেন ওড়না ধরে
পড়ে যাবো ধপাস করে
বিয়ের পরে পাবে তুমি
সারাজীবন আপন করে।

💙💚💛💜
 
একটা কথা বলো দেখি তুমি
আমার হাত ধরে
বিয়ের পরে বকবে তো
কেউ যদি তোমার কান ভারী করে।

💙💚💛💜
 
এই শোনো রাগ করো না
আর করো না খেলা
তোমায় আমি নিয়ে যাবো
দেখবে গাজন মেলা।

💙💚💛💜
 
সুঠাম দেহে বক্ষ যুগল
ভালো করে চেপে রাখো না
কতো জনায় নজর দেবে
আমি সইতে পারবো না।

💙💚💛💜
 
পথে ঘটে কত শত দেখতে পাই মেয়ে
দেখতে সবাই মেয়ের মতোই বটে
তবুও তোমার মতো একজন কেউ নয়
তুমি আমার অপরূপা করলে আমায় জয়।

💙💚💛💜
 
যাবো যাবো করো যদি এলে কেন তবে
এমন যদি করো মনটা কেমনে পাবে
ভাবছো তুমি আমি বুঝি কিছুই জানিনা
আর যাই করো , কিন্তু করোনা ছলনা।

💙💚💛💜
 
এবার তাহলে থাকো তুমি
আমি চলে যাই
কালকে যেন এমনি আবার
নিবিড় করে পাই।

💙💚💛💜
 
কি পেয়েছি কি দিয়েছি
করো না হিসাব
তুমি আমি দুজনাতে
লিখে যাবো প্রেমেরই কিতাব।

💙💚💛💜
 
রাগ করো না লক্ষি সোনা
শোন আমার কথা
বুঝিনি তুমি আমার কথায়
পাবে ওগো ব্যাথা।

💙💚💛💜
 
তোমার মুখের মিষ্টি কথা
জুড়ায় আমার মনের ব্যথা
কথা দিলাম বাসবো ভালো
সারাজীবন রাখবো বুকে ধরে।

💙💚💛💜
 
রাতে শুয়ে দুচোখে ঘুম আসে না
শুধু ভাবি তোমার কথা
কবে আসবে প্রিয় তুমি
হে আমার প্রাণ সখা।

💙💚💛💜
 
আমার মন শুধু চায় পেতে
তোমাকে একা একা
সেই তো গেলে চলে আসবো বলে
মনে হয় সব কিছু তুমি গেলে ভুলে।

💙💚💛💜
 
তোমার পথের পানে চাহি
আমার মন পাখি গান গায়
কবে তুমি আসবে সাথী
ঠিক করে বলোনা আমায়।

💙💚💛💜
 
তোমার সঙ্গে কথা হলো
অনেক দিন পরে
কোথায় ছিলে এতদিন
আমায় ভুলে কেমন করে।

💙💚💛💜
 
রূপবতী রূপের রানী রূপেরই বন্যা
তোমাকে কাছে পেয়ে হলাম ধন্য
রাখবো ধরে বুকে করে মন প্রান দিয়ে
যা চাইবে তাই দেবো ভরাবো হিয়ে।

💙💚💛💜
 
কতো স্বপ্ন দেখি আমি
প্রতি রাতে তোমাকে নিয়ে
লতার মতো জড়িয়ে ধরে
শুয়ে আছো আমাকে নিয়ে।

💙💚💛💜
 
তোমার ভরা যৌবনের মধু
আমাকে দিয়েছো উজাড় করে
আমি তাই করছি পান
আনন্দে উপভোগ করে।

💙💚💛💜
 
যত চাই ততই দাও
এ যেন শেষ হবার নয়
এত মধু কোথায় পেলে সুন্দরী
আহা মরি মরি বলনা কি করি।

💙💚💛💜
 
খেয়ে যাও মৌজ করে
ভালোবাসার নেশায়
দেখাতে নিয়ে যাবে আমায়
কাল তুমি সিনেমায়।

💙💚💛💜
 
হাতের উপর হাত রাখিলে
মনটা খুশি হয়
দেহের পরশ পেলে আবার
বিজলি হেনে যায়।

💙💚💛💜
 
আমি তোমায় ভালোবাসি
বলতে মনে বাধে
যদি আমি কৃষ্ণ হই
তুমি কি হবে রাধে।

💙💚💛💜
 
রেখোনা বেশিদিন আমাকে দূরে
ভ্রমরা ঘুরছে অনেক নেবে যে ধরে
এসোনা আমার ঘরে
আগে এসে নাওগো আপন করে।

💙💚💛💜
 
সারাজীবন সঙ্গে নাও
আপন করে কাছে
জীবন জ্বালা সইতে নারি
আমি যে চাই হতে গো তোমারি।

💙💚💛💜
 
ভরা গাঙে ভরা বান
মন করে আনচান
কোথা আছো বন্ধু তুমি
জোয়ার জলে করে স্নান।

💙💚💛💜
 
কতদিন পরে এলে
মধুকর মধুর বনে
মধু আছে রাখা ঠিকই
নেবে মধু সাহস কি আছে।

💙💚💛💜
 
অভিমানে বলছো কথা
জানি আমি সবই জানি
তুমি যে সাথী আমার
হৃদয়ের নয়নমনি।

💙💚💛💜
 
মনটা যে উরু উরু করে
এ ব্যাথা জানাই তোমাকে
তুমি শুধু ব্যাস্ত দেখাও
কাছে ডাকো না আমাকে।

💙💚💛💜
 
পেটের জ্বালা বড় জ্বালা
সহ্য করে থাকা যায়
যৌবন জ্বালা ভীষণ জ্বালা
কি করি বলো না উপায়।

💙💚💛💜
 
মিটে যাবে জ্বালা তোমার
আমি পাশে গেলে
আরো একটু সবুর করো
ঠান্ডা জল দেবো ঢেলে।

💙💚💛💜
 

Categories

প্রেমের কবিতা সমগ্র

ভালবাসার কবিতা সমগ্র, প্রেমের কবিতা, ভালবাসার ছড়া, প্রেমের ছড়া