প্রেমের জোয়ার


প্রেমের জোয়ার

💙💚💛💜

ভালোবাসি বলতে আমার
দারুন লাগে ভয়
এস এম এস করলাম ফোনে
পরে নিও তাই।

💙💚💛💜

এস এম এস পড়লাম আমি
লাগলো ভীষণ ভালো
আমার জীবনে এলে তুমি
জ্বেলে দিয়ে আলো।

💙💚💛💜

এস এম এস করলাম সাহস করে
ভেঙে গেলো ভয়
তুমি আমায় জানিয়ে দিলে
আমার মন করেছো জয়।

💙💚💛💜

প্রথম প্রথম হয়তো ভয়
সব ছেলে মেয়েরই
এখন তো আর নয়তো ভয়
আমি যে তোমারই।

💙💚💛💜

জানতে যদি পারে বাবা
বলে দেবো  সোজা
প্রেম করেছি করবো বিয়ে
দিও নাকো সাজা।

💙💚💛💜
মুখে বলা যত সহজ
কাজে তা সহজ নয়
দেখছি আমি সামলে নেবো
লাগবে যে সময়।

💙💚💛💜

এই তো তুমি লক্ষী সোনা
মেয়ে বুদ্ধিমতী
তুমি কাছে এলে আমার
পাল্টে যাবে গতি।

💙💚💛💜

কথা ভালোই বলতে পারো
কথার জাদুকর
বেশি কথা বললে পরে
হবো আমি পর।

💙💚💛💜

বেশি কথা বলবো নাতো
তোমায় কাছে পেলে
সত্যি করে বলো তুমি
আমার কাছে আসবে কবে চলে।

💙💚💛💜

এত যখন এগিয়ে গেলাম
আমরা দুজন মিলে
চলো তবে কালকে দেখা হবে
সিনেমা হলে।

💙💚💛💜

মনের কথা কেড়ে তুমি
বললে টেনে খুলে
পাশে বসে হবে কথা
দুজনে প্রাণ ঢেলে।

💙💚💛💜

কথা বলবো আমি শুনবে শুধু তুমি
তোমার কথা শোনাবে আমায়
দুজনের কান্না হাসি ব্যাথা
মিলিয়ে বাজাবো প্রেমের বাঁশি।

💙💚💛💜

এত দিন কোথায় ছিলে ও দরদী মেয়ে
তোমায় গড়ে নেবো মনের মতো করে
তুমি শুধু আমায় দেখিয়ো পথ
তাহলেই চলবে আমাদের বিজয়ের রথ।

💙💚💛💜

এমন করে কেন বলো
আমি কি সত্যিই ভালো
পারবো কি তোমার মনে
জ্বালিয়ে দিতে খুশিরই আলো।

💙💚💛💜

আলো আমার আলো তুমি
ওগো প্রিয়তমা
রানী হবে তুমি আমার
হবে গৃহেরই রমা.

💙💚💛💜

এমন করে বলছো তুমি
আহা আমি লাজে মরি
সইবে কি এত সুখ
নাকি কেঁদে ফিরবো বাড়ি।

💙💚💛💜

না সহেলী না গো না
অমন করে ভেবো না
সত্যি যাহা বলছি তাহা
করছি না গো ছলনা।

💙💚💛💜

তুমি আমার চোখের মণি
তুমি আমার মনের রানী
তুমি আমার জীবন মরণ
তুমি আমার সকল স্বপন।

💙💚💛💜

মন জুড়ালো প্রিয়তম
তোমার কথা শুনে
এগিয়ে যাই তুমি আমি
নতুন দিনের জন্যে।

💙💚💛💜

ভালোবাসো যদি তুমি
আছো কেন দূরে
আমার কাছে এসো তুমি
হাতটি আমার ধরে।

💙💚💛💜

তোমার কাছে এসব বলে
বাড়ি থেকে যখনই বের হই
বোনটি আমার পিছু লাগে
আমি কোথায় যাই।

💙💚💛💜

বোনটি তোমার বাচাল বড়ো
ওকে তুমি হাতে করো
দেখবে তুমি সফল হবে
তোমার আমার প্রেমও চলবে।

💙💚💛💜

একই বৃন্তে আমরা দুটি ফুল
স্বপ্ন মোরা দেখবো নির্ভুল
আমরা আছি পাশাপাশি
থাকবো চিরকাল।

💙💚💛💜

কোনোদিনও ভোলো যদি এইসব কথা
তাহলে আমি মনে ভীষণ পাবো ব্যাথা
অবশেষে না পেয়ে উপায়
বেঁচে থাকা হবে আমার দায়।

💙💚💛💜

ভুল বুঝো না ভয় পেয়ো না
থাকবো তোমার সাথে
আগে হই তোমার ঘরণী
তারপরেতে বুঝবে আমি কেমনই।

💙💚💛💜

Categories

প্রেমের কবিতা সমগ্র

ভালবাসার কবিতা সমগ্র, প্রেমের কবিতা, ভালবাসার ছড়া, প্রেমের ছড়া