প্রেম পত্রের ছড়া

প্রেম পত্রের ছড়া

💙💚💛💜

তোমার চিঠি আজই পেলাম
মন দিয়ে সব পড়েছি
একটি চিঠির আশায় আমি
কতো রাত জেগেছি।

💙💚💛💜

চিঠি পেয়ে জানলাম
আসবে তাড়াতাড়ি
যদিনা ঠিক আসো তুমি
হবে আড়াআড়ি।

💙💚💛💜

চিঠির আশা দিন গুনি
চিঠি আসে না
আজকাল খুব ব্যাস্ত তুমি
লেখার সময় পাও না।

💙💚💛💜

ডাকপিয়ন সেদিন যখন
দিলো তোমার প্রথম চিঠি
মনে হলো পৃথিবীতে
স্বর্গ নেমে এলো।

💙💚💛💜

নিজের মনে একলা ঘরে
লুকিয়ে লিখেছি চিঠি
কাল সকালেই দেবো ছেড়ে
মন দিয়ে সব নিয়ো পড়ে।

💙💚💛💜

দিলাম তোমায় অনেক চিঠি
উত্তর নাহি দিলে
ভাবলে তুমি হ্যাংলা বুঝি
মজা পাবে সময় হলে।

💙💚💛💜

চিঠির ভাষায় অনেক কথাই
লাগে কেমন যেন
বুঝিয়ে দিয়ে যাও গো তুমি
দেখি কেমন জাদু জানো।

💙💚💛💜

চিঠির পাতায় যাই কি লেখা
মনের সব কথা
ভুল বুঝে নিজেই যেন
পেওনা গো ব্যাথা।

💙💚💛💜

চিঠির পাতায় ছবি এঁকে
তোমায় চুমা দিলাম
যত্ন করে খুলে প্রিয়
আমার চুমাটি নিও।

💙💚💛💜

চিঠির মধ্যে তোমার চুমা
নিলাম আমি প্রাণ ভরে
হচ্ছে যেতে দেরি ঠিকই
ভুল বোঝোনা ক্ষমা কোর মোরে।

💙💚💛💜

বোঝ না কেন দেরি আর সয়না
চিঠির ভাষায় মন ভরে না
একটি দিনের জন্য কাছে এসোনা
উতলা মনটা আমার শান্ত করে যাওনা।

💙💚💛💜

তোমার চিঠি যখন হাতে পাই
মনে বিরাট সাহস পাই
আবার দিন কয়েক পরে
অজানা চিন্তায় দুচোখ জলে ভরে।

💙💚💛💜

রাগ করোনা ওগো আমার সোনামণি
তোমাকে আমি ভুলিনি
মন দিয়ে পড় লেখাখানি
ওগো আমার মনের রাণী।

💙💚💛💜

ভুল বুঝিনি ওগো বেদরদী
মনের কষ্ট তুমি তো বোঝনা
আমায় ভালোবেসে কেন
দূরে চলে গেলে কেন বলনা।

💙💚💛💜

Categories

প্রেমের কবিতা সমগ্র

ভালবাসার কবিতা সমগ্র, প্রেমের কবিতা, ভালবাসার ছড়া, প্রেমের ছড়া