মিলনের ছড়া


মিলনের ছড়া

💙💚💛💜

চলো যাই চলে যাই
দূরদূরান্তে হারিয়ে
মন যেখানে চায়
বাঁধনের সীমা পেরিয়ে
কোন বাধা মানবোনা কারো
শুনবোনা কোনো কথা
বেপরোয়া হবো আজ
শুধু আমরা দুজন।

💙💚💛💜

আমি যে তোমায় কত ভালোবেসেছি
দিনরাত শুধু তোমার কথাই ভেবেছি
কখনও বুঝোনা ভুল ভেঙোনা মন
খুব শীঘ্রই হবে তোমার আমার মিলন

💙💚💛💜

এত বড়ো আকাশটাতে একটা চাঁদ
ভরিয়ে দেয় জোছনায়
আমার এই ছোট্ট হৃদয়টাতে
ভরিয়ে দাও তুমি শুধু ভালোবাসাতে

💙💚💛💜

তুমি আজ কত দূরে
কোন অজানায়
তোমার ছবি দেখি
মনের আয়নায়
তোমার আশায় দিন
কেটে যায়
আমি কি তোমার
কেউ নয়।

💙💚💛💜

কোথায় আমার প্রাণের রাজা
আমায় দেখা দাও
তোমার ঠোঁটের পরশ দিয়ে
মনটা জুড়াও
মন শুধু চায়
তোমায় পেতে
ওগো মনের মহাশয়।

💙💚💛💜

ভালোবাসার দোলনাটাতে
দুলছি মোরা দুজন
নিরিবিলি নির্জনে
এক হয়ে দুটি মন
তোমার বুকে মাথা আমার প্রিয়ে
তুমি আছো লতার মতো জড়িয়ে।

💙💚💛💜
 
বুক করে দুরু দুরু
মন খুশিতে ভরপুর
আমার শরীরের যত অহংকার
ভালোবাসার আঘাতে আঘাতে
সব কিছু
করে দাও চুরমার।

💙💚💛💜

আহা এত আনন্দ
এ যে মুখে বলা যায় না
নাওনা আমার সব কিছু
লুঠ করে নাওনা
যতই থাকুক
শাড়ি গাড়ি বাড়ি গহনা
যদি মেটে দেহেরই কামনা
মন আর কিছু চাইনা।

💙💚💛💜

প্রেমের জোয়ারে ভাসতে ভাসতে
আমরা দুজন
চড়েছি মেঘের ভেলায়
যেন প্রেমের উৎসবে
প্রেমেরই মেলা
স্বর্গোদ্যানে যেন চলছে লীলাখেলা।
১০.
প্রেমের মিলনে এত আছে সুখ
যদি সখি আরো আগে জানতাম
তাহলে প্রায় প্রতিদিনই
তোমার কাছে চলে আসতাম।

💙💚💛💜

ভেবোনা মনে তুমি ফুরিয়ে যাবে
প্রতিদিন পারো যদি এসো না তবে
নিত্য নতুন ভাবে পাবে আমায় প্রতিদিন
ভাবনা থাকবেনা আর তোমার কোনোদিন।

💙💚💛💜

জানি তোমার অনেক আছে
অনেক কিছু দেবার
নেবো আমি দেবে তুমি
নেই তো কিছু ভাবার।

💙💚💛💜

সত্যি তুমি ঠিক বলেছো
কোনোমতে ভাববোনা তো আর
আমার শরীর আমার মন
সব কিছুই তো তোমার।

💙💚💛💜

তবে যেন একটা কথা
কনকলতা গাছ আমি দুটি মাত্র ফুল
যত্ন করে ধরতে হবে
নইলে লুকিয়ে যাবে মূল।

💙💚💛💜

Categories

প্রেমের কবিতা সমগ্র

ভালবাসার কবিতা সমগ্র, প্রেমের কবিতা, ভালবাসার ছড়া, প্রেমের ছড়া