ছলা - কলা


ছলা - কলা

💙💚💛💜

কাল সারা রাতই দু চোখে
কিছুতেই ঘুম এলো না
মনটা কেবল উরু উরু
কখন দেখা হবে শুধু এই ভাবনা।
 
💙💚💛💜
 
তোমার রূপের আগুনেতে
আমি বিভোর হয়ে গেছি
বেশতো ভালোই ছিলাম
তবে কি ভুল পথে পা দিয়েছি।
 
💙💚💛💜
 
বাসবো ভালো রাখবো বুকে করে
প্রেমের আগে সবাই বলে
প্রেম যখনি পুরানো হয়
তখনি অনেক কথাই যায় ভুলে।
 
💙💚💛💜
 
ভালোবাসি তোমায় আমি
বলেছি বারংবার
যদি না হও তুমি আমার
তাহলে দুচোখে দেখবো অন্ধকার।
 
💙💚💛💜
 
নেশা না করেই আমি সখী
হয়ে গেছি মাতাল
বেঘোরে ভুল বকি আমি
কোথায় আছো দাও না দেখা।
 
💙💚💛💜
 
তোমার আসার আশাতে
বসে আছি এই রাতে
তবু তুমি এলে না
প্রেমের খেলা খেললে আমার সাথে।
 
💙💚💛💜
 
অনেক কথা বলার আছে
শুনবে কি আমার কথা
না কি ভুল বুঝে যাবে চলে
বুকে দিয়ে একরাশ ব্যাথা।
 
💙💚💛💜
 
মন নিয়ে করতে খেলা
অনেক বন্ধুই চায়
ভালোবাসার গল্প বলে
অনেকেই পালায়।
 
💙💚💛💜
 
অনেক ভালোবাসবো তোমায়
এই পূর্ণিমারই রাতে
চিরটাকাল থাকবে তুমি
আমার হয়ে আমার সাথে।
 
💙💚💛💜
 
এই তো হেথায় কুঞ্জছায়ায়
বসে একা একা
কখন এসে  দেবে তুমি দেখা
ওগো আমার প্রাণসখা।
 
💙💚💛💜
 
তোমার আশায় বসে আছি
তুমি আসবে বলে
তোমার দেখা নাই বন্ধু
গেছ তুমি ভুলে।
 
💙💚💛💜
 
ভালোবাসা নিয়ে করোনা খেলা
পাবে শেষে অবহেলা
ভেবোনা অবলা নারী বলে
করবে তুমি হেলাফেলা।
 
💙💚💛💜
 
ভেবোনা এমনি করে
গাছের ফল পেড়ে নেবে
গাছের গোড়ায় ঢালো জল
তবেই তো পাবে ফল।
 
💙💚💛💜
 
মেয়েরা নয় হাতের মোওয়া
কিনলেই পাওয়া যায়
নিজের করে পেতে হলে
মনের ভিতর ঢুকতে হয়।

💙💚💛💜
 

Categories

প্রেমের কবিতা সমগ্র

ভালবাসার কবিতা সমগ্র, প্রেমের কবিতা, ভালবাসার ছড়া, প্রেমের ছড়া