প্রেমের মিষ্টি শায়েরী


প্রেমের মিষ্টি শায়েরী

💙💚💛💜

প্রথম যেদিন হলো দেখা ওগো প্রাণেশ্বর
সেই দিনেতেই মনে আমার তুললে তুফান ঝড়।
তোমায় দেখে আনন্দেতে ফিরে এলাম ঘরে
দুচোখে ঘুম উড়ে গেল শুধু তোমার কথা মনে পড়ে।

💙💚💛💜

তোমার সাথে দেখা যখন কলেজের গেটেতে
মনটি আমার উঠলো ভরে খুবেই আনন্দেতে
চোখে চোখে হলো কথা মুচকি হাসি দিলে
বুঝে নিলাম মনে আমি তুমি গেছ ঢলে।

💙💚💛💜

বাড়ি ফেরার পথে যখন হলো দেখা
একা তোমায় পেয়ে গিয়ে অনেক হলো কথা
কত কথা হলো তবু বাকি থেকে গেল অনেক কথা
দুদিনেতেই জমে গেলো ভালোবাসার কথা।

💙💚💛💜

আজ তাহলে ফিরি চলো যে যার ঘরেতে
কাল তাহলে করবো দেখা তুমি আমি এইখানেতে
মনের মতো সঙ্গী হয়ে থাকবো মোরা দুজন
তুমি আমি নতুন করে গাইবো প্রেমের জয়গান।

💙💚💛💜

তোমার সঙ্গে একদিন যদি না হয় দেখা
কাজেতে মন বসেনা সবই যেন ফাঁকা
একা একা থাকবো নাকো বলছি তোমায় শোনো
খুব শীঘ্রই বিয়ে করে আনবো ঘরে যেন।

💙💚💛💜

মনের এখন ভীষণ অসুখ মন রইনা ঘরে
তুমি আমার ঘরে এসো নইলে যাবো মরে
বুঝিনি তো এমন অসুখ ধরবে আমায় জোরে
তাড়াতাড়ি আমায় তুমি নাওনা আপন করে।

💙💚💛💜

উতলা তুমি হয়ো না কো ওগো সুন্দরী
সিঁদুর দিয়ে ঘোমটা ঢেকে আনবো তোমায় বাড়ি
তোমাদের বাড়ি পাকা কথা বলতে যাবে বাবা
সবুর করো এই কটা দিন হবে ছাতনা তলায় দেখা।

💙💚💛💜

কাজ কর্মের ফাঁকে ফাঁকে
যখন সময় হয়
মনে পরে মুখটা তোমার
মনটা খারাপ হয়।

💙💚💛💜

আমিও সেই একই রকম
কি করি কি করি
প্রেমের জ্বালায় আমি ওগো
ছটফটিয়ে মরি।

💙💚💛💜

প্রেমে এত মজা হয়
বুঝিনিতো আগে
তোমার নামে কেউ বললে কিছু
গা জ্বলে যায় রাগে।

💙💚💛💜 

 
মন্দ যদি বলে বলুক
কি হবে তা আমার
এই তো আর কদিন পর
আমরা দুজন বাঁধবো সুখের ঘর।

💙💚💛💜

সেই আসাতেই গুনছি দিন
ওগো প্রিয়তম মোর
তোমার কথা ভাবতে ভাবতে
রাত পেরিয়ে হয়ে গেলো ভোর।

💙💚💛💜

কত রাত জেগে কাটবে
জানো কি নয়নমনি
কি ভাবে যে কাটবো সাঁতার
প্রেম সাগরে শুধু তুমি আমিই জানি।

💙💚💛💜 

Categories

প্রেমের কবিতা সমগ্র

ভালবাসার কবিতা সমগ্র, প্রেমের কবিতা, ভালবাসার ছড়া, প্রেমের ছড়া